ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

র‍্যাম্পে হাঁটতে গিয়ে আবেগতাড়িত কঙ্গনা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৫, ২৭ আগস্ট ২০১৮ | আপডেট: ১৮:২৩, ২৭ আগস্ট ২০১৮

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের শুরুটা খুব একটা মসৃণ ছিল না। লড়াই করেই তাকে এ পর্যায়ে আসতে হয়েছে। সেই গল্প যখন তিনি সবার সামনে করেন তখন তিনি খুবই আবেগ তাড়িত হয়ে যান।

কঙ্গনা রানাওয়াত বর্তমানে `মনিকর্নিকা : দ্যা কুইন অফ ঝাঁসি`, ‘মেন্টাল হ্যায় কেয়া’র পর এবার ‘পাঙ্গা’সহ একই সঙ্গে একাধিক ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। তারই মাঝে সময় বের করে ল্যাকমে ফ্যাশান উইকের র‍্যাম্পে হাঁটলেন তিনি।  

শনিবার ল্যাকমে ফ্যাশান উইকের চতুর্থ দিনে ফ্য়াশান ডিজাইনার পঙ্কজ ও নিধির ডিজাইন করা নীল রঙের গাউনে র‍্যাম্পে হাঁটতে দেখা যায় কঙ্গনাকে। এদিন কঙ্গনাকে বাজারে নতুন আসা নোকিয়া ৬.১ প্লাস ফোন নিয়ে র‍্যাম্পে হাঁটতে দেখা যায়।  

কঙ্গনা সম্পর্কে বলতে গিয়ে এদিন দুই ফ্যাশান ডিজাইনার পঙ্কজ ও নিধি কঙ্গনাকে প্রগতিশীল সুপারস্টার বলে উল্লেখ করেন। তাঁদের কথায় কঙ্গনার মত ফিট, বোল্ড, ফিয়রলেস মডেল খুব কমই আছে।

এদিন ল্যাকমে ফ্যাশান উইকের র‍্যাম্পে হাঁটার পর সাংবাদিক সম্মেলনে কথা বলার সময় আবেগতাড়িত হয়ে পড়েন কঙ্গনা। কথায় কথায় কেরিয়ারের শুরুর দিনগুলির কথা মনে করে কঙ্গনার চোখে জল এসে যায়। একেবারেই ছাপোষা মধ্যবিত্ত পরিবার থেকেই উঠে এসেছিলেন কঙ্গনা। মডেলিং-এর কোনও অভিজ্ঞতা সেভাবে তাঁর ছিল না। তবুও `ফ্যাশান` নামে একটি ছবিতে সুপার মডেলের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াতকে। আর সেই ছবিতে অভিনয়ের জন্য তাঁকে সারা রাত জেগে র‍্যাম্পে হাঁটা অভ্যাস করতে হয় বলে জানান `কুইন` অভিনেত্রী।

আজও যখন তিনি র‍্যাম্পে হাঁটেন তখন সেই শুরুর দিনগুলির কথাই মনে পড়ে যায় বলে জানান অভিনেত্রী। তাঁর কথায়, সেসময় তাঁর কেরিয়ারের শুরু, তাই তাঁর মাথায় ছিল তাঁকে কেরিয়ারে প্রতিষ্ঠিত হতে হবে। আর সেই কথা ভেবেই তিনি কঠিন পরিশ্রম করেছিলেন বলে জানান কঙ্গনা। তাঁর কথায় ফ্যাশান টিভিতে যেভাবে মডেলদের ক্যাট ওয়াক করতে দেখতেন, রাতে উঠে হাই হিল পরে সেই অভ্যাসই করতেন তিনি। তাঁর আশা ছিল একদিন তিনি ঠিক সফল হবেন।

এদিকে খুব শীঘ্রই অশ্বিনী আইয়ার পরচালিত ছবি `পাঙ্গা`তে কবাডি খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা। যেখানে তাঁকে জাতীয় দলের হয়ে কবাডি খেলতেও দেখা যাবে।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি